• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সিটি কেবলের বিরুদ্ধে কোটি টাকা লুটের মামলা

মামলাযশোর: যশোর সিটি কেবল প্রাইভেট লিমিটেডের পরিচালক সাবেক কাউন্সিলর আফজালুল করিম রানুসহ প্রতিষ্ঠানটির ১১ কর্মকর্তার বিরুদ্ধে কোটি টাকা লুট ও হত্যা চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। যশোর কেবল টিভি নেটওয়ার্ক সাউদার্ন এন্টারপ্রাইজের নির্বাহী পরিচালক মনিরুজ্জামান মনি বাদী হয়ে এ মামলা করেন।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আক্কাস আলী জানান, বৃহস্পতিবার (১৯ নভেম্বর) মনিরুজ্জামান মনির অভিযোগটি মামলা হিসেবে এজাহারভুক্ত করা হয়েছে।

মামলায় যাদের আসামি করা হয়েছে- সিটি কেবল প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) বাবু ওরফে স্বর্ণলতা বাবু, রেলগেট এলাকার মৃত আনসার বিডিআরের ছেলে খায়রুল বাশার শাহীন ওরফে বিএনপি শাহীন, মিশনপাড়ার ওহিদ বক্সের ছেলে মারুফ, ষষ্ঠিতলাপাড়ার সাব্বির হোসেন, চাঁচড়া রায়পাড়া এলাকার আব্দুর রউফের ছেলে মাহমুদ হাসান, পুরাতন কসবা ঘোষপাড়ার হাশেম মোল্লার ছেলে আমিনুর রহমান, বেজপাড়া কবরস্থান রোড এলাকার ডা. আবুল হোসেনের ছেলে এসএম তারেক, পোস্ট অফিসপাড়া এলাকার সোনালী স্যাটেলাইটের মিজানুর রহমান মিজান ও তার ছেলে রাজন এবং শহরতলীর বিরামপুর এলাকার মৃত সুলতান আহমেদের ছেলে মহসিন ওরফে নানু।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, ০৩ অক্টোবর সকালে আসামিরা যশোর পৌরসভার পাঁচ, ছয়, সাত, আট ও নয় নম্বর ওয়ার্ড এবং শহরতলীর বিরামপুরের লাইট পোস্টে টানানো যশোর কেবল টিভি নেটওয়ার্কের ফাইবার কেবল, আরজি-৬ তার, অ্যামপ্লিফায়ার, ন্যুড মেশিন, প্যাচ কোডসহ বিভিন্ন যন্ত্রপাতি লুট করেছে।

এ বিষয়ে জানতে চাইলে যশোর সিটি কেবল প্রাইভেট লিমিটেডের পরিচালক সাবেক কাউন্সিলর আফজালুল করিম রানু বলেন, পুলিশ অভিযোগের তদন্ত ছাড়াই মিথ্যা মামলা রেকর্ড করেছে। তবে দ্রুত মামলা প্রত্যাহার না হলে যশোরে সিটি কেবলের সম্প্রচার বন্ধ করে দেওয়া হবে বলে হুঁয়িশারি উচ্চারণ করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ